LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ রবিবার| ২৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

‘বাংলাদেশের প্রতিটি জেলায় রেল সুবিধা দেয়া হবে’-



স্টাফ রিপোর্টার,ঝিনাইদহ Channel 4TV :
রেল মন্ত্রী মুজিবুল হক এমপি বলেছেন, বিএনপি আমলে রেলের জন্য বরাদ্দ ছিল মাত্র ৫’শ কোটি টাকা। সে সময় অনেক রেল ষ্টেশন বন্ধ করে দেয়া হয়েছিল। রেলপথকে বন্ধ করে দেয়ার চক্রান্ত করা হয়েছিল। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাছিনা রেলপথ উন্নয়ন ও রেলকে সমায়পযোগী করে তুলতে বরাদ্দ রেখেছেন সাড়ে ১১হাজার কোটি টাকা।

শেখ হাছিনার সরকার উন্নয়নের সরকার। আমরা শেখ হাছিনার নেতৃত্বে উন্নয়ন মুলক কর্মকান্ডে যথা সাধ্য চালিয়ে যাচ্ছি। তিনি বলেন, প্রধান মন্ত্রী আমাকে নির্দেশ দিয়েছেন বাংলাদেশের প্রতিটি জেলায় রেল সুবিধা লক্ষ্যে কাজ করার। সে অনুযায়ী ইতি মধ্যেই কাজ শুরু হয়েছে অচিরেই বাংলাদেশের সকল জেলার মানুষ রেল সুবিধা ভোগ করবে।

মঙ্গলবার সকাল ১০টায় ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার সাফদারপুর রেল ষ্টেশনের নবনির্মিত প্লাটফর্ম শেড এবং হাইলেভেল প্লাটফরম উদ্ভোধন অনুষ্ঠানে প্রধান অতিথি রেল মন্ত্রী মুজিবুল হক বক্তব্য রাখেন। রেল সচিব ফিরোজ সালাউদ্দীনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, রেলওয়ের মহাপরিচালক আমজাদ হোসেন, পশ্চিম জোনের জিএম খায়রুল হোসেন, কোটচাঁদপুর-মহেশপুর আসনের এমপি নবি নেওয়াজ, কালিগঞ্জের এমপি আনারুল আজিম আনার, জেলা প্রশাসক মাহাবুবুল আলম তালুকদার, কোটচাঁদপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার রেজাউল করিম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শরিফুননেছা মিকি, বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামীলীগ নেতা কায়দার রহমান এবং সাফদারপুর ইউপি চেয়ারম্যান ও  ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নওশের আলী নাছির। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন উপজেলা মহিলা বিষায়ক কর্মকর্তা মুন্সি ফিরোজা সুলতানা।

রেলমন্ত্রী মুজিবুল হক এ অঞ্চলের মানুষের দাবীর মূখে কোটচাঁদপুর রেলষ্টেশনে সীমান্ত এক্সপ্রেস থামার ব্যবস্থা করবেন বলে আশ্বস্থ করে বলেন, খুব তাড়াতাড়ি খুলনা থেকে দর্শনা পর্যন্ত ডবল করা হবে। ইতি মধ্যে যশোহর খুলনার ডবল লাইনে কাজ শুরু হয়ে গেছে।


1